মাদ্রাসা সুপারের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

Reporter Name
  • Update Time : শুক্রবার, মার্চ ৮, ২০২৪
  • 29 Time View
ফেনীতে এক মাদ্রাসা সুপারের ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। শুক্রবার (৮ মার্চ ) মাদ্রাসা পরিচালনা কমিটির পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়। এর আগে বৃহস্পতিবার পরিচালনা কমিটি বৈঠকে অভিযুক্ত মাদ্রাসা সুপার আবদুর রহিমকে সাময়িক বরখাস্তের সিদ্ধান্ত নেন।

জানা গেছে, গত ১২ ও ১৩ ফেব্রুয়ারি জেলার সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের দৌলতকান্দি গ্রামের দৌলতকান্দি ইসলামীয়া দাখিল মাদরাসায় এ ঘটনা ঘটে। স্থানীয় এলাকাবাসী ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ঘটনার দিন মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীরা প্রবেশপত্র আনতে যায়।

এসময় সুপার নিজ কক্ষে প্রবেশপত্র বিতরণ করছিলেন। কয়েকজন ছাত্রীকে একা পেয়ে তিনি যৌন হয়রানিমূলক কথাবার্তা বলেন। এরপর ছাত্রীরা প্রাথমিকভাবে বিষয়টি অভিভাবক ও অপর শিক্ষকদের জানান। মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি গিয়াস উদ্দিন জানান, তিনি ঘটনাটি জানতে পেরে কিছু ছাত্রীর সঙ্গে কথা বলেছেন। তবে এখন পর্যন্ত কোন অভিভাবক অভিযোগ করেননি।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল কাইয়ুম জানান, শনিবার পরিচালনা কমিটির সদস্যরাসহ বিষয়টি নিয়ে বসার কথা রয়েছে। ওই সময় অভিযোগকারীদের বক্তব্য শুনে ঘটনার সত্যতা পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত সুপার আব্দুর রহিম সকল অভিযোগ অস্বীকার করে বলেন, আমি দীর্ঘ ২৩ বছর এই মাদরাসায় আছি। কোনদিন একটি অভিযোগ আসেনি। এখন কয়েকজন শিক্ষক ষড়যন্ত্র করে আমাকে ফাঁসানোর চেষ্টা করছে।

Share Button

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.